কবির আহমদ রাসেলের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত-News



নিজস্ব প্রতিবেদক:সিলেটের ওসমানী নগর উপজেলায় প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের নব নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক এবং যুক্তরাজ্য যুবলীগ লুটন শাখার সাংগঠনিক সম্পাদক কবির আহমদ রাসেল  সাথে এক মমতবিনিময় সভা করেছে ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও  ছাত্রলীগ।

আজ শুক্রবার উপজেলার গোয়ালাবাজারে এই মমতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওসমানী নগর উপজেলা যুবলীগের অন্যতম নেতা রুকন আহমদ চৌধুরী। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজপুর ডিগ্রি কলেজ ছাত্রসংসদের সাবেক এজিএস,ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক মুকিদ মিয়া,বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা মনোজ দাশ পুরুকায়স্থ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের অন্যতম নেতা শিয়াব আহমদ,লিলবর মিয়া,জুনেদ মিয়া।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন চৌধুরী,উপজেলা ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিম,এনামুল হক, নজরুল মিয়া, এসএস শিপন,মিটু দত্ত, রাজিব লাল দাশ,আমজাদ হোসেন,রাজন দেব,হাবিব মিয়া জাহিদুল ইসলাম।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাবেদ আহমদ আম্বিয়া উপস্থিত ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মির উদ্দ্যেশ্যে বলেন, শোকের মাস আগস্ট এই মাসে জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে রূপান্তর করে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে আত্মনিয়োগ করাতে হবে।তিনি ৯০ দশকে উপজেলায় ছাত্রলীগকে প্রতিষ্ঠা করতে গিয়ে কবির আহমদ রাসেল ত্যাগ শ্রমের কথা শ্রদ্ধার সাথে স্মরন করেন।তিনি তার প্রবাস যাত্র নিরাপদ ও সমৃদ্ধি হয় সে জন্য উপস্থিত সবার নিকট দোয়া প্রার্থনা করেন।

মতবিনিময় সভা পরিচালনা করেন সিলেট মহানগর শ্রমিক লীগের সহ-সাধারন সম্পাদক এনাম হোসেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ